[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

স্মার্ট কার্ডই হবে একমাত্র গ্রহণযোগ্য পরিচয়পত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১২-০৭ ৭:৩৩:৩৬ এএম
বাগেরহাট পৌর চত্ত্বরে স্মার্ট কার্ড বিতরণ। ছবি বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাট পৌর চত্ত্বরে স্মার্ট কার্ড বিতরণ। ছবি বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাগেরহাট: নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, সকলের হাতে যখন স্মার্ট কার্ড পৌঁছে দিতে পারবো তারপর থেকে শুধুমাত্র স্মার্ট কার্ডই হবে একমাত্র গ্রহণযোগ্য পরিচয়পত্র। 

বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) বিকেল ৫টায় বাগেরহাট পৌর চত্ত্বরে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি একথা বলেন।

নির্বাচন কমিশনার বলেন, আগে লেমিনেটেড কার্ড ছিল, সেটাকে আমরা প্রভেশনাল কার্ড হিসেবে ধরতাম। সেটায় কিন্তু টেম্পরারি কার্ড বলা ছিলনা। যেহেতু এখন আমরা স্মার্ট কার্ড দিচ্ছি তাই কোনো এক সময় আমরা সার্কুলেশন দেব যে লেমিনেটেড কার্ড যেন আর গ্রহণযোগ্য না হয়।

এর আগে তিনি বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান ও দৈনিক বাস্তবতা পত্রিকার প্রকাশক এমএ মান্নান তালুকদারের হাতে স্মার্ট কার্ড তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন- বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মো. মোজাম্মেল হোসেন, উপ সচিব মোস্তফা ফারুক, জেলা নির্বাচন কর্মকর্তা মো. রুহুল আমিন মল্লিক, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আতিকুল ইসলাম, পৌর কাউন্সিলর তানিয়া খাতুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৭
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa