ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

আইজিপি কাপ ‍যুব কাবাডিতে রাজশাহী চ্যাম্পিয়ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৭
আইজিপি কাপ ‍যুব কাবাডিতে রাজশাহী চ্যাম্পিয়ন অনুষ্ঠানে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীতে আইজিপি কাপ জাতীয় ‍যুব কাবাডি (অনুর্ধ্ব-২১) চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলায় রাজশাহী জেলা কাবাডি দল বগুড়া জেলা কাবাডি দলের বিপক্ষে ২৬-১৯ পয়েন্টে চ্যাম্পিয়ন হয়েছে। 

বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।  

আইজিপি কাপ (অনুর্ধ্ব-২১) জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতা-২০১৭ (পদ্মা জোন) এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান।

বিশেষ অতিথি ছিলেন- রাজশাহী জেলা প্রশাসক মো. হেলাল মাহমুদ শরীফ, মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ জাহাঙ্গীর হোসেন, রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সামস প্যাডি।

এর আগে, গত সোমবার (৪ ডিসেম্বর) সকালে রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এ চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা এ খেলার আয়োজন করে। নয়টি দল নিয়ে আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশিপ পদ্মা অঞ্চলের খেলা শুরু হয়। প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে ছিল বাংলাদেশ পুলিশ একাডেমি সারদা, পাবনা, নাটোর, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলা। ‘খ’ গ্রুপে ছিল রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) রাজশাহী, বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৪), বগুড়া জেলা ও সিরাজগঞ্জ জেলা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৭
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।