ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় আরও ৭ অ্যানথ্রাক্স রোগী সনাক্ত

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২২ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১০

পাবনা: পাবনার সাঁথিয়ায় গত দু’দিনে আরও ৭ শিশু, নারী ও পুরুষ অ্যানথ্রাক্স রোগে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় অ্যানথ্রাক্স আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৬ জনে।



গত দু’দিনের নতুন আক্রান্তরা হলেন- সাঁথিয়া উপজেলার বড় পাথাইল গ্রামের স্বপ্না (৮), ছোট পাথাইল গ্রামের নাজমুল (১৭), আঞ্জুয়ারা খাতুন (২৫), রেনু খাতুন (৪৫), শাহীনুর আলম (৩৫), নাগডেমরা গ্রামের আব্দুস সালাম (৫৫) ও যমুনা বেওয়া (৪৫)।

আক্রান্ত এলাকায় চিকিৎসা কাজে নিয়োজিত চিকৎসক দলের প্রধান ডা. আব্দুল আলিম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, সোমবার থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত আরও ৭ অ্যানথ্রাক্স রোগী সনাক্ত করা হয়েছে।

জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সাইফুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, আক্রান্তদের রক্ত ও লালা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়া সাঁথিয়ার ছোট পাথাইল, বড় পাথাইল, নাগডেমরা, নারিন্দা ও সলেন্দা গ্রামের পাঁচ হাজার গবাদি পশুর মধ্যে আড়াই হাজার পশুকে ভ্যাকসিন দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ