ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২, ওসিসহ আহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
খুলনায় ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২, ওসিসহ আহত ৩ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের একজন (ছবি: মানজারুল ইসলাম)

খুলনা: খুলনায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দু্ইজন নিহত হয়েছেন। এ ঘটনায় যশোরের কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনসহ তিনজন গুরুতর আহত আছেন। তাদের আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাত ৮টা ৪৫ মিনিটের দিকে খুলনা-ফুলতলা বাইপাস সড়কের আড়ংঘাটার মোস্তর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

নিহতরা হলেন, রফিকুল ইসলাম (৩৫) ও সোহেল। সোহেল কেশবপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক। আহতদের মধ্যে যশোরের কেশবপুর থানার ওসি এসএম আনোয়ার হোসেন রয়েছেন। আহত অন্যরা হলেন, পিএসআই আলামিন (২৭) ও কেশবপুরের রাসেল রানা (২৮)।

কেশবপুর থানার ওসি আনোয়ার হোসেন ও পিএসআই আলামিনকে রাত সাড়ে ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসায় ঢাকার নিউরো সায়েন্স ইনস্টিটিউটে নেওয়ার জন্য রওয়ানা হয় অ্যাম্বুলেন্স।

খুলনা মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার সোনালী সেন বাংলানিউজকে এসব তথ্য জানান।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রেজাউল হক বলেন, জিরোপয়েন্ট থেকে আপীলগেটগামী পাটবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৩১৩০) খুলনাগামী প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের চারজন এবং ট্রাকের একজন আহত হন। গুরুতর অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দু’জন মারা যান।

দুর্ঘটনা কবলিত ট্রাক ও প্রাইভেটকার জব্ধ করে থানায় নেওয়া হয়েছে বলে জানান ওসি।
ঘটনার পর খুমেকে খুলনা বিভাগীয় কমিশনার, পুলিশের ডিআইজিসহ পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা আহতদের দেখতে আসেন।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭/আপডেট ২২৪৬ ঘণ্টা
এমআরএম/ওএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।