ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুক্তরাষ্ট্রে গুলিতে নিহত বাঁধনের বাড়িতে শোকের মাতম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
যুক্তরাষ্ট্রে গুলিতে নিহত বাঁধনের বাড়িতে শোকের মাতম

গাজীপুর: যুক্তরাষ্ট্রের উচিটা শহরে দুর্বৃত্তের গুলিতে নিহত বাংলাদেশি শিক্ষার্থী এম হাসান রহমান বাঁধনের (২৬) বাড়িতে শোকের মাতম। গত শনিবার (২৫ নভেম্বর) রাতে যুক্তরাষ্ট্রের উচিটা শহরে দুর্বৃত্তের গুলিতে নিহত হন বাঁধন।

নিহত বাঁধন গাজীপুর সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ডের তেলিপাড়া এলাকার বাসিন্দা প্রকৌশলী মজিবুর রহমানের ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উচ্চশিক্ষার আশায় ৭ বছর আগে ২০১১ সালে অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং পড়তে যুক্তরাষ্ট্রে যান বাঁধন।

শনিবার (২৫ নভেম্বর) রাতে যুক্তরাষ্ট্রের উচিটা শহরে দুর্বৃত্তের গুলিতে তিনি নিহত হন। সোমবার (২৭ নভেম্বর) যুক্তরাষ্ট্রের উচিটা শহরের পুলিশ সংবাদ সম্মেলনে বাঁধনের মৃত্যুর খবর নিশ্চিত করে।  

বাঁধনের মৃত্যু খবর শোনার পর থেকে আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ এলাকাবাসী ভিড় জমাচ্ছেন বাঁধনের বাড়িতে। সান্ত্বনা দিচ্ছেন সন্তান হারানো বাঁধনের বাবা-মাকে। মেধাবী এ ছাত্রের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসে পুরো এলাকায়।

বাঁধনের বাবা প্রকৌশলী মজিবুর রহমান আবেদ হাউজিং লিমিটেডে এবং মা হাসনে আরা বেগম বিডিবিএল ব্যাংকের প্রিন্সিপাল কর্মকর্তা হিসাবে কর্মরত আছেন। তাদের পৈত্রিক বাড়ি গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি এলাকায়।  

মা-বাবার একমাত্র ছেলে ছিলেন বাঁধনের ছোট বোন মারজানা রহমান ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে সিএসই’র শিক্ষার্থী।  
 
নিহত বাঁধনের মা হাসনে আরা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, সবসময় আমি ছেলের ফোনের অপেক্ষা করতাম আর ছেলেও আমার ফোনের অপেক্ষা করতো। এখন আর অপেক্ষা করতে হবে না। এখন কে ফোন করে বলবে মা তুমি কেমন আছো?

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।