ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ব্যবসায়ীর ৩ লাখ টাকা নিয়ে উধাও প্রতারক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
সৈয়দপুরে ব্যবসায়ীর ৩ লাখ টাকা নিয়ে উধাও প্রতারক

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে সোনালী ব্যাংকের ভেতর থেকে প্রতারণা করে এক ব্যবসায়ীর তিন লাখ টাকা নিয়ে উধাও হয়ে গেছে একটি প্রতারক চক্র।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে শহরের শহীদ তুলশীরাম সড়কে অবস্থিত সোনালী ব্যাংকের সৈয়দপুর শাখায় এ ঘটনা ঘটে। এ ব্যপারে প্রতারণার শিকার সৈয়দপুর শহরের পশ্চিম পাটোয়ারীপাড়ার পোল্টি ব্যবসায়ী মো. মোফাজ্জল হোসেন স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে জানা গেছে, মোফাজ্জল তার নিজের হিসাব থেকে টাকা উত্তোলনের জন্য সোনালী ব্যাংকের সৈয়দপুর শাখায় যান। পরে তিনি তিন লাখ টাকার একটি চেক জমা দিয়ে টাকা নিয়ে ব্যাংকের ভেতরেই ব্যাগ গোছাচ্ছেন। এ সময় মেঝেতে তার টাকা পড়ে গেছে বলে জানায় অজ্ঞাতপরিচয়ে এক ব্যক্তি। এ কথা শুনে মোফাজ্জল মেঝে থেকে টাকা তুলে দেখেন তার তিন লাখ টাকার ব্যাগটি নেই।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বাংলানিউজকে বলেন, প্রতারককে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সোনালী ব্যাংক সৈয়দপুর শাখা ব্যবস্থাপক বিমল চন্দ্র দেব বর্মা, ব্যাংকের ভেতর থেকে গ্রাহকের টাকা খোয়া যাওয়ার কথা স্বীকার করে বলেন এতে আমাদের কিছু করার নেই।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।