ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আনিসুল হকের শারীরিক অবস্থা অপরিবর্তিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
আনিসুল হকের শারীরিক অবস্থা অপরিবর্তিত

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অসুস্থ মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। এর আগে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে ৩১ অক্টোবর নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে রিহ্যাবে নেওয়া হয় তাকে।

এরপর ২৬ নভেম্বর তার শরীরে নতুন করে ইনফেকশন দেখা দিলে তাকে আবারও আইসিইউতে নেওয়া হয়। এখনো তিনি আইসিইউতেই রয়েছেন।



তবে তার শারীরিক অবস্থার অবনতির যে খবর বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়েছে তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন মেয়রের মালিকানাধীন নাগরিক টিভির প্রধান পরিচালন কর্মকর্তা আব্দুন নূর তুষার। তিনি আনিসুল হকের পারিবারিক সূত্রের বরাত দিয়ে বাংলানিউজকে বলেন, মেয়রের ছেলে নাবিলের সঙ্গে ‍আমার মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতেও কথা হয়েছে। তিনি আমাকে জানিয়েছেন, মেয়র এখনো আইসিইউতে আছেন। সেখানে তার চিকিৎসা চলছে।

মেয়র আনিসুল হক সেরিব্র্যাল ভ্যাসকুলাইটিস বা মস্তিকের রক্তনালীতে প্রদাহজনিত রোগে ভুগছেন। দীর্ঘ দুই মাস ধরে এ অসুস্থতায় ভুগছেন তিনি।  ১৩ আগস্ট তিনি হাসপাতালে চেকআপ করাতে যান। চেকআপ শেষে বাসায় ফিরে জ্ঞান হারিয়ে ফেলেন। ডাক্তারি ভাষায় একে ‘মাইল্ড ব্রেইন স্ট্রোক’ বলা হয়। ১৪ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করার পর থেকে তিনি এখনো আইসিইউতে রয়েছেন।   ২৯ জুলাই শারীরিক চেকআপের জন্য সপরিবারে লন্ডন যান মেয়র।  

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
এসএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।