ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

আগুনে পুড়ে গেছে চর আলাতুলির জঙ্গি আস্তানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭
আগুনে পুড়ে গেছে চর আলাতুলির জঙ্গি আস্তানা পুড়ে যাওয়া বাড়িটি ঘিরে রেখেছে র‌্যাব সদস্যরা- ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীর শেষ সীমান্তে চাঁপাইনবাবগঞ্জ জেলার চর আলাতুলিতে গড়ে ওঠা টিনসেডের জঙ্গি আস্তানাটি পুড়ে গেছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) ভোর ৪টা থেকে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে রাখে র‌্যাব-৫ এর সদস্যরা।

রাজশাহী র‌্যাব-৫-এর অধিনায়ক লে. কর্নেল মাহাবুব আলম বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চর আলাতুলি গ্রামের টিনসেড বাড়িটি ঘেরাও করে জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানানো হয়।

এসময় জঙ্গিরা বাড়ির ভেতর থেকে র‌্যাবকে লক্ষ্য করে গ্রেনেড বিস্ফোরণ ঘটায় ও গুলি ছুড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এরপর বিস্ফারণে বাড়িটিতে আগুন ধরে যায়। বর্তমানে আগুন নিভে গেছে।  

তবে ঘনকুয়াশার কারণে চরের বাড়িটিতে এখনো ঢোকা যায়নি। কিছুক্ষণের মধ্যে র‌্যাব-৫-এর বোম্ব ডিসপোজাল ইউনিট কাজ শুরু করবে। বাড়িটিতে কোনো ভারী বিস্ফোরক বা আগ্নেয়াস্ত্র আছে কী না তা নিশ্চিত হওয়ার পরই ভেতরে ঢোকা হবে। এরপর এই ঘটনায় হতাহত বা উদ্ধারের তথ্য জানা যাবে।
 
জানতে চাইলে র‌্যাব-৫-এর অধিনায়ক বলেন, এখন পর্যন্ত বাড়ির মালিকের নাম বা সেখানে কতজন জঙ্গি আছে তা জানা যায়নি। র‌্যাব সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে বলেও জানান লে. কর্নেল মাহবুব আলম।

**জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, গোলাগুলি চলছে

বাংলাদেশ সময়: ০৭২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৭/আপডেট ০৯০১ ঘণ্টা 
এসএস/এনটি/বিএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।