ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে বাড়িতে ডাকাতির চেষ্টা, আটক দুই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
সাভারে বাড়িতে ডাকাতির চেষ্টা, আটক দুই

সাভার (ঢাকা): সাভারে এক বিএনপি নেতার ভাইয়ের বাড়িতে ডাকাতির চেষ্টাকালে এলাকাবাসীর হাতে দুই ডাকাত আটক হয়েছেন।

সোমবার (২৭ নভেম্বর) ভোরে সাভারের বিরুলিয়া ইউনিয়ের আক্রান এলাকার সাভার থানা বিএনপির সভাপতি মাহামুদুল হাসান আলালের ছোট ভাই ব্যবসায়ী রাশেদুল হাসান জালালের বাড়িতে এ ডাকাতির চেষ্টা করেন ডাকাতরা।

বিষয়টি বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম বাংলানিউজকে জানান।

ব্যবসায়ী রাশেদুল হাসান জালাল বাংলানিউজকে জানান, ভোরে একতলা বাড়িতে কলাপসিবল গেট কেটে একদল ডাকাত প্রবেশ করে। এ সময় সিসিটিভি ক্যামেরায় বিষয়টি দেখতে পেয়ে পরিবারের সবাই চিৎকার করেন।

পরে ডাকাতরা একটি মোবাইল ও সামান্য কিছু টাকা নিয়ে ব্যবসায়ী রাশেদুলকে ধারালো অস্ত্রের আঘাতে আহত করে পালানোর সময় এলাকাবাসী হাতে দুই ডাকাত আটক হয়। পরে তাদেরকে গণপিটুনি দিয়ে বিরুলিয়া পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করে এলাকাবাসী।

পুলিশ আটক ডাকাতদের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় ওই ব্যবসায়ীকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৭
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।