ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কলাবাগান থেকে নারীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
কলাবাগান থেকে নারীর মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর কলাবাগান গ্রিনরোড এলাকার একটি বাসা থেকে মুমু (২৭) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে কলাবাগান থানা পুলিশ।

রোববার (২৬ নভেম্বর) বিকেল ৫টার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

জানা যায়, মৃত মুমু ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তুজারপুর গ্রামের রিকশা চালক আবেদ ফকিরের স্ত্রী। তিনি স্বামীর সঙ্গে কলাবাগান গ্রিনরোড সার্জেন্ট গলির একটি ভাড়া বাসায় থাকতেন। এক মাস আগে ওই বাসায় ভাড়ায় ওঠেন তারা।

সকালে স্বামী আবেদ ফকির তার স্ত্রীকে বাসায়ে রেখে রিকশা নিয়ে বের হয়ে যান। বিকেলের দিকে প্রতিবেশীরা কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ধাক্কা দিয়ে দেখন ওই নারী বিছানা ওপরে মৃত অবস্থায় পরে আছেন।

কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এলাকাবাসীদের মাধ্যমে খবর পেয়ে ওই বাসার একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মৃত নারীর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায় নাই। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।