ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপি কেয়া’র ওপর হামলার ঘটনায় এক আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
এমপি কেয়া’র ওপর হামলার ঘটনায় এক আসামি কারাগারে

হবিগঞ্জ: হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ওপর হামলার ঘটনায় জসিম মিয়া নামে এক আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে জসিম আদালতে আত্মসমর্পণ করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী ফয়জুল বশির চৌধুরী সুজন বাংলানিউজকে জানান, দুপুরে জসিম আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

এসময় বিজ্ঞ বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

১০ নভেম্বর (শুক্রবার) বিকেলে হবিগঞ্জের বাহুবল উপজেলার তিতারকোনায় হামলার শিকার হন এমপি কেয়া। পরে আহত অবস্থায় তাকে প্রথমে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ১৮ নভেম্বর (শনিবার) রাতে উপজেলার লামাতাসী ইউনিয়ন পরিষদের নারী সদস্য পারভীন আক্তার বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় বাহুবল উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান তারা মিয়া, আলাউর রহমান শাহেদ এবং জসিম মিয়াসহ অজ্ঞাতপরিচয়ে ১৪/১৫ জনকে আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।