ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এসআই তাহমিনার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৭
এসআই তাহমিনার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি

সাভার (ঢাকা): সাভার মডেল থানার ভিতরে পুলিশ কোয়ার্টারে উপ-পরিদর্শক (এসআই) তাহমিনা বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠিত হয়েছে। তদন্ত কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

ঢাকা জেলার অতিরিক্তি পুলিশ সুপার (অপরাধ) মো. সাইদুর রহমানের নেতৃত্বে তদন্ত কমিটির অন্য দুই সদস্য হলেন- সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম ও সাভার মডেল থানার ওসি (তদন্ত) শওগাতুল আলম।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বাংলানিউজকে এ খবর নিশ্চিত করেন।

সাভার মডেল থানার ওসি (তদন্ত) সওগাতুল আলম বাংলানিউজকে জানান,  ময়না তদন্ত শেষে তাহমিনার মরদেহ বাবা আবদুস সালামের বাড়ি ময়মনসিংহ মুক্তগাছায় পাঠানো হবে। সেখানেই পারিবারিকভাবে দাফনের কথা রয়েছে।
তাহমিনা তার স্বামী ও দুই সন্তানসহ সাভার মডেল থানার আবাসিক ভবনের একটি কক্ষে বসবাস করতেন। বর্তমানে তারা সেখানেই রয়েছেন। তার স্বামী মোবারক হোসেন একটি বেসরকারি ডেভেলপার কোম্পানিতে কর্মরত আছেন। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সাভার মডেল থানার ভিতরে কোয়ার্টার থেকে তাহমিনার ঝুলন্ত মরদেহ দেহ উদ্ধার করে পুলিশ। ময়না তদন্তের জন্য মরদেহ রাতেই ঢাকা মডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।  

তাহমিনার মৃত্যুকে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ সম্পর্কে সুস্পষ্ট ধারণা পাওয়া যাবে এবং সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, নভেম্বর ২৬,  ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।