ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
রূপগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে পার্ক দখলকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের জিন্দা এলাকায় এ সংঘর্ষের ঘটনা।

আহতদের মধ্যে তাবারক হোসেন, কাজল, সায়েম, তোফাজ্জল হোসেন, আওলাদ হোসেন, সেলিম, জাহাঙ্গীর মোল্লা, রুহুল আমিন, সোহেল মোল্লাকে রাজধানীর বিভিন্ন হাসপাতালসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, জিন্দা এলাকায় অবস্থিত জিন্দা পার্ক প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই পরিচালনা করে আসছেন তাবারক, কাজলসহ স্থানীয় লোকজন। একই এলাকার জাহাঙ্গীরসহ তার লোকজনও পার্কটি তাদের পরিচালনায় নিতে দীর্ঘদিন ধরেই বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে আসছেন।

সকালে জাহাঙ্গীর, মোশারফ হোসেন বাবু, রুহুল মোল্লাসহ তাদের লোকজন এলাকায় মোটরসাইকেল মহড়া দিয়ে আতঙ্কের সৃষ্টি করে। এ নিয়ে তাদের সঙ্গে তাবারকের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে তাবারকে কুপিয়ে গুরুতর জখম করে প্রতিপক্ষের লোকজন।

পরে দুপুরে উভয়পক্ষের লোকজন ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের অন্তত ১২ জন আহত হন।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি আরো জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad