ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এ সরকারের আমলে মাদক ব্যবসায়ীর কোনো স্থান নেই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
এ সরকারের আমলে মাদক ব্যবসায়ীর কোনো স্থান নেই জিনজিরা ইউনিয়ন ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। ছবি: বাংলানিউজ

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, এ সরকারের আমলে মাদক ব্যবসায়ীদের কোনো স্থান নেই।

শুক্রবার (২৪ নভেম্বর) বিকেল ৪টার দিকে কেরানীগঞ্জের জিনজিরা ঈদগাহ মাঠে জিনজিরা ইউনিয়ন ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, আজকে যারা সম্মেলনের মাধ্যমে নেতৃত্বে আসবেন তাদের ভোট চাইতে জনগণের দরজায় যেতে হবে।

সুতরাং দেখে বুঝে নেতা নির্বাচন করতে হবে।

তিনি আরো বলেন, আগামী ২০১৮ সালের মধ্যে সারাদেশ শতভাগ বিদ্যুতের আওতায় চলে আসবে। প্রধানমন্ত্রীর একান্ত প্রচেষ্টায় নিজস্ব অর্থায়নে নির্মিত হচ্ছে পদ্মা সেতু। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে পুনরায় আওয়ামী লীগ সরকারকে জয়ী করতে হবে। এজন্য যোগ্য নেতৃত্বের কোনো বিকল্প নেই।

জিনজিরা ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মোস্তাক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ।

এসময় আরো বক্তব্যা রাখেন- জিনজিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাকুর হোসেন সাকু, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান মো. জজ মিয়া, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ্ খুশী, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন রাজীব, দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমন ও সাধারণ সম্পাদক রমজান আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।