ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
বঙ্গবন্ধুর সমাধিতে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা বঙ্গবন্ধুর সমাধিতে ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতারা।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আক্তারুজ্জামানের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন তারা। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেন তারা।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি একে আজাদ, প্রধানমন্ত্রীর চাচা শেখ কবির হোসেন, সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওসার, সহ সভাপতি মুনীরা খান, মহা সচিব রঞ্জন কর্মকার, ভিসির সহধর্মীনি সালমা জামাল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খন্দকার নাসির উদ্দিন, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইলিয়াস হোসেন, সোলায়মান বিশ্বাসসহ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।