ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজৈরে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে কবিরাজ আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
রাজৈরে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে কবিরাজ আটক

মাদারীপুর: চিকিৎসার নামে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মাদারীপুরের রাজৈর উপজেলায় মোয়াজ্জেম হোসেন (৫০) নামে এক কবিরাজকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে টেকেরহাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে নবম শ্রেণির এক ছাত্রীকে নাকের পলিপের চিকিৎসার জন্য তার মা রাজৈরে মোহাম্মদীয়া দাওয়াখানার কবিরাজ মোয়াজ্জেমের কাছে নিয়ে আসেন।

এসময় ছাত্রীটিকে জাদুটোনা করা হয়েছে বলে তার মাকে উপজেলার আমগ্রামের পীরের বাড়ির মসজিদের গোলাপজল ও মাটি আনতে বলেন। পরে মেয়েটিকে একা রেখে তার মা আমগ্রামের পীরের বাড়িতে যান। এসময় মেয়েটিকে একা পেয়ে কবিরাজ তাকে শ্লীলতাহানির চেষ্টা করেন এবং এ ঘটনা কাউকে না বলতেও হুমকি দেন।

পরে ওই ছাত্রীর মা মাটি ও গোলাপজল নিয়ে এলে মেয়েটি তার মাকে বিষয়টি জানায়। এসময় মেয়েটির মায়ের সঙ্গে কবিরাজের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে ভণ্ড কবিরাজকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।
 
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর মোর্শেদ বাংলানিউজকে বলেন, এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে একজন কবিরাজকে আটক করা হয়েছে। তবে এ বিষয়ে ওই ছাত্রীর পরিবারের সদস্যরা এখনো মামলা করতে আসেননি। যদি তারা মামলা করতে আসেন অবশ্যই মামলা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ২১ নভেম্বর ২০১৭
আরবি/  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।