ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রাজশাহী পোস্টাল একাডেমিতে হয়ে গেল ইয়ুথ লিডারশিপ ট্রেনিং

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৯ ৮:৪২:১৭ এএম
ইয়ুথ লিডারশিপ ট্রেনিংয়ে অংশগ্রহণকারীরা, ছবি: বাংলানিউজ

ইয়ুথ লিডারশিপ ট্রেনিংয়ে অংশগ্রহণকারীরা, ছবি: বাংলানিউজ

রাজশাহী: তরুণ যুবাদের নেতৃত্ব বিকাশ ও সক্রিয় নাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে রাজশাহী পোস্টাল একাডেমিতে আয়োজিত ইয়ুথ লিডারশিপ প্রশিক্ষণ কর্মসূচি শেষ হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যায় প্রশিক্ষণ কর্মসূচি শেষ হয়। গণযোগাযোগ ও মিডিয়া বিষয়ক জ্ঞানচর্চা কেন্দ্র সিসিডির উদ্যোগে পোস্টাল একাডেমির ট্রেনিং রুমে এই প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী শহর রক্ষা সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক জামাত খান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ গবেষক ওয়ালিউর রহমান বাবু এবং ইন্সটিটিউট অব ডিপ্লোপা ইঞ্জিনিয়ার্স (আইডিই)-এর কেন্দ্রীয় কাউন্সিলর প্রকৌশলী মোহাম্মদ খাজা তারিক। 

ব্রিটিশ কাউন্সিলের অ্যাকটিভ সিটিজেন্স প্রজেক্টের সহায়তায় আয়োজিত চার দিনব্যাপী প্রশিক্ষণ কোর্সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। 

প্রশিক্ষণ কোর্স পরিচালনা করেন সিসিডির প্রজেক্ট কো-অর্ডিনেটর আয়েশা সিদ্দিকা অণু, গেস্ট ফ্যাসিলিয়েটর খন্দকার তাসিন আশরাফী শুভ্র, অ্যাকটিভ সিটিজেন ফ্যাসিলিটেটর মোরসালিন শাহ সালিন, আব্দুর রহমান তুষার, নাফিসুর রহমান ও শামসুন্নাহার সুইটি।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
এসএস/আইএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-11-19 08:42:17