ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ব্যাগ কেটে টাকা চুরির সময় আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৯ ৮:২৮:১৮ এএম
আটক লুৎফর রহমান

আটক লুৎফর রহমান

মানিকগঞ্জ: মানিকগঞ্জে ব্যাংকের ভেতর থেকে অবসরপ্রাপ্ত এক ব্যাংক কর্মকর্তার ব্যাগ কেটে টাকা চুরির সময় হাতেনাতে ধরা পড়েছেন লুৎফর রহমান (৫২) নামে এক ব্যক্তি। ব্যাংকে উপস্থিত গ্রাহকরা তাকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন।

রোববার (১৯ নভেম্বর) দুপুরে শহরের সোনালী ব্যাংকের শাখায় চুরির সময় ধরা পড়েনে লুৎফর রহমান। তিনি খুলনার মীরের ডাঙ্গা গ্রামের মৃত সাইদ হোসেনের ছেলে।
 
সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার কার্তিক চন্দ চক্রবর্তী ও সদর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আতিয়ার রহমান জানান, মানিকগঞ্জ শহরের গঙ্গাধর পট্টির বাসিন্দা বাংলাদেশ কৃষি ব্যাংকের সাবেক ডিজিএম দশরথ তরফদার মানিকগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন সোনালী ব্যাংকের শাখায় ৫ লাখ টাকা জমা রাখার জন্য ব্যাংকের কাউন্টারের সামনের লাইনে দাড়াঁন।

লাইনের পাশে ব্যাংকের ভেতরে আগে থেকে অবস্থান করা ছিনতাইকারী লুৎফর রহমান ও তার আরো এক সহযোগী সাবেক ওই ব্যাংক কর্মকর্তার গতিবিধি নজরদারি করতে থাকেন। এক পর্যায়ে ছিনতাইকারী লুৎফর রহমান ব্যাংক কর্মকর্তার লেদারের ব্যাগ কেটে টাকা বের করেন। পাশে থাকা এক নারী টাকা নেওয়ার এ দৃশ্য দেখে চিৎকার করে ওঠেন। এ সময় ব্যাংকের উপস্থিত গ্রাহকরা লুৎফর রহমানকে হাতেনাতে ধরে পুলিশের কাছে হস্তান্তর করেন।

আটক লুৎফর রহমানের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানান সদর থানার এসআই মোহাম্মদ আতিয়ার রহমান

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৭
এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-11-19 08:28:18