[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নোয়াখালীতে বিশ্ব ডায়াবেটিক দিবস উপলক্ষে র‌্যালি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-১৪ ১০:২৪:২৩ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী: “একটি সুস্থ ভবিষ্যৎ আমাদের অধিকার”- এ স্লোগানকে সামনে রেখে কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে নোয়াখালীতে পালন করা হয়েছে বিশ্ব ডায়াবেটিক দিবস।

মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে নোয়াখালী ডায়াবেটিক সমিতির উদ্যোগে ও বিভিন্ন ওষুধ কোম্পানির সহযোগিতায় জেনারেল হাসপাতাল রোড সংলগ্ন আলহাজ্ব সিরাজুল ইসলাম ডায়াবেটিক হাসপাতাল চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে, এ হাসপাতাল ভবনে “আগামী পরিবর্তন করতে আজই পদক্ষেপ নিন”- শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সঞ্চালনা করেন নোয়াখালী ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এবিএম জাকারিয়া।

এতে অনেকের মধ্যে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. বিনোদন চন্দ্র দাস, নোয়াখালী ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম ফিরোজ আলম আজাদ, মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ভূঁইয়া, শিক্ষাবিদ কাজী মোহাম্মদ রফিকুল্লাহ, প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট আবদুল কাদের, জেলা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের সেক্রেটারি অ্যাডভোকেট ওমর ফারুক প্রমুখ।

পরে দরিদ্র রোগীদের মধ্যে ডায়াবেটিসের ওষুধ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৭
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa