ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় ছাত্রলীগের ২ নেতা রিমান্ডে

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
পাথরঘাটায় ছাত্রলীগের ২ নেতা রিমান্ডে

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় তরুণীকে গণধর্ষণ ও হত্যার পর মরদেহ লুকানোর ঘটনায় গ্রেফতার চার ছাত্রলীগ নেতার মধ্যে দুই জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে ডিবি পুলিশ আসামিদের পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করলে বিচারক মো. মঞ্জুরুল ইসলাম দুইজনকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুরকৃত দুই আসামি হলেন- পাথরঘাটা কলেজ ছাত্রলীগের সভাপতি রুহি আনান দানিয়াল (২২), সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন ছোট্ট (২১)।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি মো. জুবায়ের আদনান অনিক বাংলানিউজকে বলেন, গ্রেফতার চার নেতাকে বহিষ্কারের সুপারিশ করে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে চিঠি পাঠানো হয়। পরে কেন্দ্রীয় ছাত্রলীগ তাদের দল থেকে বহিষ্কার করে।  

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক বাংলানিউজকে বলেন, রোববার (১২ নভেম্বর) বিকেলে ছাত্রলীগ নেতা মাহমুদ ও মাহিদুল ইসলাম রায়হানকে ১৬৪ ধারায় জবানবন্দির জন্য নিয়ে আসলেও মাহমুদ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। মাহিদুল ইসলাম রায়হান জবানবন্দি না দেওয়ায় তার রিমান্ড চাইলে শুনানির জন্য আগামী দিন ধার্য করেন আদালত।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।