ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে গার্মেন্টস কর্মী ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার

ধামরাই করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৭
ধামরাইয়ে গার্মেন্টস কর্মী ধর্ষণ, ইউপি সদস্য গ্রেফতার ধর্ষণের অভিযোগে গ্রেফতার ইউপি সদস্য মুর্তুজ আলী

ঢাকা নর্থ ব্যুরো: ঢাকার ধামরাইয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে এক গামের্ন্টস কর্মীকে একাধিক বার ধর্ষণের অভিযোগে মো. মুতুর্জ আলী (৪০) নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে ‍পুলিশ। মুর্তুজ আলী নান্নার গ্রামের মৃত মির আলীর ছেলে ও নান্নার ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে নিজ বাড়ি থেকে আটক করা হয় তাকে।

ধর্ষণের শিকার গামের্ন্টস কর্মী বাংলানিউজকে জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে তাকে ধর্ষণ করে মুর্তুজ আলী।

নান্নার ইউপি চেয়ারম্যান আলতাব হোসেন মোল্লা বাংলানিউজকে জানান,ধর্ষণের ঘটনার বিষয়ে ভুক্তভোগী গামের্ন্টস কর্মী আমার কাছে বিচার নিয়ে এসেছিলো। আমি বলেছি ধর্ষণের বিষয়ে আমি বিচার করতে পারবো না, এটা আইনের কাজ। ধর্ষণের ঘটনায় মেম্বার মুর্তুজকে গ্রেফতার করেছে পুলিশ।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিজাউল হক দিপু বলেন, নান্নার ইউনিয়নের ৪নং ওয়ার্ড এর সদস্য মুর্তুজ আলীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতা বাদী হয়ে ধামরাই থানায় একটি ধর্ষণের অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মুর্তুজকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।