ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে সওজের ওয়ার্কচার্জড কর্মচারীদের কর্মবিরতি 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
দিনাজপুরে সওজের ওয়ার্কচার্জড কর্মচারীদের কর্মবিরতি  কর্মবিরতি-ছবি-বাংলানিউজ 

দিনাজপুর: দিনাজপুরে সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তরের ওয়ার্কচার্জড কর্মচারীরা কর্মবিরতি ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন। 

সওজ অধিদপ্তরের অধীন ৭ হাজার ৫৯ জন ওয়ার্কচার্জড কর্মচারীদের নিয়মিতসহ ৭ দফা দাবিতে সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন দিনাজপুর জেলা সংসদ এ কর্মসূচি পালন করে।  

রোববার (৫ নভেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই কর্মসূচি পালন করে।

দিনাজপুর সওজ অধিদপ্তর প্রাঙ্গণে জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন দিনাজপুর জেলা সংসদের সভাপতি মো. আব্দুস সোবহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল মান্নান সরকারের সঞ্চালনায় কর্মবিরতি কর্মসূচিতে বক্তব্য দেন-আব্দুল বতিন, মো. আমিনুল ইসলাম, শাহজাহান ইসলাম, আবুল কালাম আজাদ, সোহেল করিম, আব্দুল হাই গাজী, লিয়াকত আলী, আব্দুস সোবহান প্রমুখ।  

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী দপ্তরের সিদ্ধান্ত, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ঘোষণা এবং হাইকোর্টের নির্দেশনা বাস্তবায়িত না হওয়ার কারণে কর্মচারীদের মধ্যে ব্যাপক হতাশা ও ক্ষোভ সৃষ্টি হয়েছে। বক্তারা দ্রুত প্রধানমন্ত্রীর দপ্তরের সিদ্ধান্ত ও হাইকোর্টের নির্দেশনা বাস্তবায়নসহ ৭ হাজার ৫৯ জন ওয়ার্কচার্জড কর্মচারীদের নিয়মিত করার আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।