ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে জোড়া খুনের আসামি জুম্মন রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
নারায়ণগঞ্জে জোড়া খুনের আসামি জুম্মন রিমান্ডে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশীপুরে ডাবল মার্ডারের ঘটনায় জড়িত বাবুরাইলের মাদক স্পটের নিয়ন্ত্রক জুম্মন আহম্মেদকে (৩০) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি পুলিশ)। 

রোববার (০৫ নভেম্বর) তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে বাবুরাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়

গ্রেফতার জুম্মন আহম্মেদ শহরের ১নং বাবুরাইল মোবারক শাহ রোডের আব্দুল মজিদের ছেলে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, গ্রেফতার জুম্মন, পলাতক জাহাঙ্গীর বেপারী ও পলাতক বিএনপি নেতা ও সাবেক কমিশনার এম এ মজিদের নেতৃত্বে এ খুনের ঘটনা ঘটে।  

গ্রেফতারকৃত জুম্মন বাবুরাইল এলাকার মাদক স্পটের নিয়ন্ত্রক। মাদক স্পট নিয়ন্ত্রণ, চাঁদা আদায় ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই জোড়া খুনের ঘটনা ঘটেছে বলেও জানান তিনি।  

এ খুনের ঘটনায় গত ২৩ অক্টোবর গ্রেফতার মাহবুব আদালতে দোষ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। নারায়ণগঞ্জে বিএনপির প্রভাবশালী নেতা ও সাবেক কমিশনার এম এ মজিদের নির্দেশেই সদর উপজেলার ফতুল্লার কাশীপুরে ডাবল মার্ডারের ঘটনা ঘটেছে বলে আদালতকে জানিয়েছেন কিলিং মিশনে থাকা মাহবুব।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মোহাম্মদ আলী জানান, গ্রেফতার জুম্মনকে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

নিহত পরিবারগুলোর পক্ষে মামলা না হওয়ায় শনিবার (১৪ অক্টোবর) দুপুরে ফতুল্লা মডেল থানার এসআই মোজাহারুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলাটি দায়ের করেন। ১২ অক্টোবর রাতে কাশীপুরের হোসাইনি নগর এলাকাতে একটি রিকশার গ্যারেজে সশস্ত্র হামলাকারীরা কুপিয়ে তুহিন হাওলাদার মিল্টন (৪০) ও পারভেজ আহমেদ (৩৫) নামে দুইজনকে হত্যা করে।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।