ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

হাতিয়ায় মোটরসাইকেল চাপায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২২ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
হাতিয়ায় মোটরসাইকেল চাপায় যুবক নিহত

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার নলচিরা-ওছখালী সড়কে মোটরসাইকেল চাপায় সেলিম উদ্দিন (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের দুই আরোহী।

রোববার (৫ নভেম্বর) সকাল ১০টার দিকে নন্দ রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সেলিম উদ্দিন হাতিয়া পৌরসভার চরকৈলাশ গ্রামের আবুল বাসারের ছেলে।

আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, সকালে নিজ বাড়ি থেকে নলচিরা-ওছখালী সড়ক দিয়ে ওছখালী বাজারের দিকে যাচ্ছিল সেলিম উদ্দিন। পথে নন্দ রাস্তার মাথায় পৌঁছালে একটি মোটরসাইকেল তাকে পেছন থেকে চাপা দেয়। এতে দুই আরোহীসহ সেলিম গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সেলিমের মৃত্যু হয়। আহত দুই মোটরসাইকেল আরোহীকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, ০৫ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।