ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক বিক্রেতাদের ছুরিকাঘাতে প্রবাসী খুন 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
মাদক বিক্রেতাদের ছুরিকাঘাতে প্রবাসী খুন 

কেরানীগঞ্জ (ঢাকা): মাদক বিক্রেতাদের ছুরিকাঘাতে সালাহ উদ্দিন নামে এক ওমান প্রবাসী খুন হয়েছেন। 

শনিবার (৪ নভেম্বর) দিনগত রাত দেড়টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া খাড়াকান্দী এলাকায় হামলার শিকার হন তিনি। পরদিন সকালে তার মৃত্যু হয়।

তিনি ওই এলাকার ফালানের ছেলে। দুই মাস আগে তিনি ছুটিতে দেশে এসেছিলেন।

সালাহ উদ্দিনের বোন জামাই সামসুদ্দিন বাংলানিউজকে জানান, সালাহ উদ্দিনের বাড়ির পাশে পার্শ্ববর্তী গ্রামের কয়েকজন যুবক মাদকের হাট বসিয়ে ইয়াবা বেচাকেনা করতেন। সম্প্রতি সালাহ উদ্দিন এতে বাধা দেয়ায় তারা সালাহ উদ্দিনকে দেখে নেয়ার হুমকি দেন। শনিবার দিনগত রাতে কারো ফোনে কল পেয়ে সালাহ উদ্দিন বাড়ির বাইরে যান। কিছুক্ষণের মধ্যে তার চিৎকার শুনে স্বজনরা বেরিয়ে বাড়ির ৫০ গজের মধ্যে তাকে ছুরিকাহত অবস্থায় দেখাতে পান। এ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার (৫ নভেম্বর) সকাল ৮টার দিকে তিনি মারা যায়।  

মৃত্যুর আগে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সালাহ উদ্দিন জানান, হোগলাগাতি গ্রামের আরিফ, মিজান, ইসানুর, মধু ও মরতু নামে কয়েকজন তাকে বাসা থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করেন।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এসআই) মো. বাবুল মিয়া জানান, খবর পেয়ে মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

কেরানীগঞ্জের কলাতিয়া পুলিশ ফাঁড়ির ইনিচার্জ পরিদর্শক শাহ্‌ আলম বাংলানিউজকে বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।