ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এনায়েতপুরে শিশু ধর্ষণের ঘটনায় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৭ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৭
এনায়েতপুরে শিশু ধর্ষণের ঘটনায় যুবক আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার এনায়েতপুরে ৭ বছরের শিশু ধর্ষণের ঘটনায় জুবায়ের হোসেন (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩ নভেম্বর) দিনগত গভীর রাতে এনায়েতপুর থানার খুকনী ঝাউতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক জুবায়ের ওই এলাকার আমিরুল ইসলামের ছেলে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস বাংলানিউজকে জানান, সদর থানার মাধ্যমে ঘটনাটি জানার পর রাতেই খুকনী ঝাউতলা এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত ওই যুবককে আটক করা হয়। এদিকে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে খুকনী ঝাউতলা এলাকার এক তাঁত শ্রমিকের ৭ বছরের শিশু মেয়েকে চকলেটের লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নেয় জোবায়ের। বাড়িতে লোকজন না থাকার সুযোগে শিশুটির মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। এ অবস্থায় ধর্ষিতা শিশুটি অসুস্থ হয়ে পড়লে শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
প্রাথমিকভাবে শিশুটির ওপর যৌন হয়রানির বিষয়টা প্রতীয়মান হয়েছে বলে জানিয়েছেন সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহম্মেদ।

** এনায়েতপুরে ৭ বছরের শিশু ধর্ষিত

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ০৪ নভেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।