ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধে লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৭
জমি নিয়ে বিরোধে লক্ষ্মীপুরে গৃহবধূকে গণধর্ষণ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জেরে পাঁচ সন্তানের জননীকে ঘরে একা পেয়ে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে এ ঘটনা ঘটে। সদর হাসপাতালে ওই নারীর চিকিৎসা চলছে।

খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ইউসুফ ও দেলোয়ার হোসেন নামে দুই যুবককে আটক করে। পরে তাদের ধর্ষণ মামলায় গ্রেফতার দেখানো হয়। ইউসুফ হোসেনপুর গ্রামের মৃত হাফিজ উল্যার ছেলে ও দেলোয়ার একই গ্রামের মৃত হানিফের ছেলে।

ভুক্তভোগী পরিবারের লোকজন জানান, দীর্ঘদিন থেকে ইউসুফের পরিবারের সঙ্গে ক্ষতিগ্রস্ত ওই নারীর ভাইদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার তাদের দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে ইউসুফ তার সহযোগী দেলোয়ার ও অজ্ঞাত পরিচয় দুই যুবককে নিয়ে মঙ্গলবার গভীর রাতে ঘরে ঢুকে ওই নারীকে একা পেয়ে গণধর্ষণ করে। পরে তিনি কৌশলে ঘর থেকে বের হয়ে পাশের বাড়িতে গিয়ে আশ্রয় নেন। ঘটনাটি জানতে পেরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

ওই নারী বলেন, ইউসুফ তার সহযোগীদের নিয়ে আমার ঘরে প্রবেশ করে নির্যাতন চালায়। আমি পালিয়ে আসতে পারলে রেহাই পাই।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন বলেন, ওই নারী অসুস্থ। তাকে গাইনি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। শরীরে আঘাতের চিহ্ন ও ধর্ষণের আলামত পাওয়া গেছে।  

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর হোসেন ভুলু বলেন, বিষয়টি জানতে পেরে স্থানীয়দের সহযোগিতায় জড়িত ইউসুফ ও দেলোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করি।  

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।