ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধু স্যাটেলাইট পরিদর্শনে আমেরিকায় এমপি শেখ আফিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
বঙ্গবন্ধু স্যাটেলাইট পরিদর্শনে আমেরিকায় এমপি শেখ আফিল

যশোর: বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের পূর্ববর্তী কার্যক্রম পরিদর্শনে সরকারি সফরে আমেরিকা গেলেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আমেরিকার উদ্দেশ রওনা দেন তিনি।

সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন ঘনিষ্টজনেরা বাংলানিউজকে জানান, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রতিমন্ত্রী তারানা হালিমের নেতৃত্বে ১১ সদস্যের একটি প্রতিনিধি দল ঢাকা ছাড়েন।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- সংসদ সদস্য শওকত হাসানুর রহমান, শরিফ আহমেদ, কাজী ফিরোজ রশিদ, হোসনে আরা লুৎফা ডালিয়া, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আজিজুল ইসলাম, প্রতিমন্ত্রী তারানা হালিমের এপিএস জয়দেব নন্দী, বঙ্গবন্ধু স্যাটেলাইটের প্রকল্প পরিচালক মেজবাহ উদ্দিন আহমেদ, বিটিআরসির সচিব সরোয়ার হোসেন ও সিনিয়র সহকারী পরিচালক আসাদুজ্জামান।  

প্রতিনিধি দলটি আমেরিকার ফ্লোরিডা রাজ্যের কেপক্যানাভেরালে স্যাটেলাইট উৎক্ষেপণের প্রথমপর্ব পরিদর্শন শেষে আগামী ৮ নভেম্বর দেশে ফিরবেন।

বাংলাদেশ সময়: ০৮০৩ ঘণ্টা,  অক্টোবর ২৯, ২০১৭
ইউজি /জিপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।