ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুদকের এজাহারে এসপি সুভাষের চাঞ্চল্যকর তথ্য

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
দুদকের এজাহারে এসপি সুভাষের চাঞ্চল্যকর তথ্য

ঢাকা: জনগণের ধন-সম্পদ, জান-মালের পরোক্ষ রক্ষক তিনি। স্বচ্ছতার শিক্ষা দেন আমজনতাকে। কিন্তু হুট করেই তার গুপ্তধন খুঁজে পেলো ‘বেরসিক’ দুর্নীতি দমন কমিশন (দুদক)। জানা গেলো, ওয়ান ব্যাংকের ঢাকা ও যশোরের তিন শাখায় ১৯টি ফিক্সড ডিপোজিট (এফডিআর) আছে তার ও তার সহধর্মিনীর নামে। সব মিলিয়ে ৮ কোটি ৩৬ লাখ ১৩ হাজার ৩৬৭ টাকার পাহাড়। আয়কর দাখিল ও রিটার্নেই বড় ফাঁকি। ধরা খেলেন তাতেই।

তার নাম সুভাষ চন্দ্র সাহা। বাড়ি মাগুরায়।

ফরিদপুরে ছিলেন পুলিশ সুপারের দায়িত্বে। সেখান থেকে প্রত্যাহার করে এখন পুলিশ সদর দপ্তরে সংযুক্ত করা হয়েছে তাকে। বলা হয়েছে, মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত নিজের দায়িত্বে বহাল থাকবেন তিনি। ২০০ বিঘা সম্পত্তির মালিক এসপি সুভাষের একটি পুকুর-ছবি: বাংলানিউজ কিন্তু আঙুল ফুলে কলাগাছ বনে যাওয়ার আগে কেমন সম্পদের অধিকারী ছিলেন সুভাষ সাহা ও তার স্ত্রী রীনা চৌধুরী? তার আয় ও সম্পদে কেমন অসঙ্গতি পেয়ে মামলা ঠুকলো দুদক? কি আছে সেই মামলার এজাহারে? বাংলানিউজ পাঠকদের জন্য তার নামে ঠুকে দেওয়া মামলার এজাহার হুবহু তুলে ধরা হলো এখানে-

পুরো এজাহার হুবহু পড়তে ক্লিক করুন 

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৭
জেডএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।