ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আরো দুটি মামলায় জামিন পেলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০
আরো দুটি মামলায় জামিন পেলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান

ঢাকা: বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান আরো দুটি মামলায় জামিন পেলেন। এ নিয়ে তার বিরুদ্ধে দায়ের করা ৭টি মামলার সবক’টিতেই জামিন পেলেন তিনি।



সোমবার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম এএইচএম হাবিবুর রহমান ভূঁইয়া ও মোহাম্মদ আলী হোসেনের পৃথক আদালতে মামলা দুটির শুনানি হয়।

২০০৮ সালে দায়ের করা একটি ষড়যন্ত্রমূলক হত্যা মামলায় প্রথম শুনানি হয় অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মোহাম্মদ আলী হোসেনের আদালতে। এ মামলায় ২০ হাজার টাকা মুচলেকায় জামিন পান আহমেদ আকবর সোবহান।

এর পরপরই ২০০৬ সালে তার বিরুদ্ধে দায়ের করা অপর একটি ষড়যন্ত্রমূলক হত্যা মামলার শুনানি হয়।   অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম এএইচএম হাবিবুর রহমান ভূঁইয়া এ শুনানি গ্রহণ করেন।  

এ মামলায়ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের জামিন মঞ্জুর করেন আদালত।

দুটি মামলায় বিবাদী পক্ষে শুনানি করেন ব্যারিস্টার ফজলে নূর তাপস, ব্যারিস্টার মেহেদী হাসান চৌধুরী, অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান, অ্যাডভোকেট গাজী শাহআলম, অ্যাডভোকেট আবুল কালাম আজাদসহ ২৫ জনেরও বেশি আইনজীবী।

বাংলাদেশ সময় ১৩০৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।