ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে ব্যবসায়ীর বাড়িতে সন্ত্রাসী হামলা, অগ্নিসংযোগ: আহত ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

সাভার: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধামরাই উপজেলায় এক ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে ন্ত্রাসীরা। হামলায় আহত হয়েছেন ওই পরিবারের পাঁচ সদস্য ।



রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কেলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যদর্শীরা জানান, গত মঙ্গলবার মোটরসাইকেল চালানো নিয়ে ব্যবসায়ী আব্দুস সোবাহানের ছেলে আসাদুল ইসলামের সঙ্গে একই গ্রামের রহিম বাদশার ছেলে শরিফের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শরিফ ইট ছুড়ে আসাদুলের মাথা ফাটিয়ে দেয়।

এ ঘটনায় রোববার ইফতারের পরে শরিফের পরিবারের লোকজনের সঙ্গে আব্দুস সোবাহানের কথাকাটাকাটি হয়।

এর জের ধরে শরিফ ও তার মামা আলীমের নেতৃত্বে ২০-২৫ জন সন্ত্রাসী আব্দুস সোবাহানের বাড়িতে অর্তকিতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সময় সন্ত্রাসীরা সুজতা বেগম (৩৫), তার মেয়ে বৃষ্টি (১), শরিফ (৪৫), রফিক (৪০) ও আসাদুল ইসলামকে (৩০) কুপিয়ে ও পিটিয়ে জখম করে। ব্যবসায়ী পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এরপর জনতা আগুন নিয়ন্ত্রণে আনে।

ব্যবসায়ী আব্দুস সোবাহান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িতে অগ্নিসংযোগ করা হবে তা কখনোই কল্পনা করিনি। ’

আগুনে নগদ প্রায় দেড় লাখ টাকাসহ আসবাবপত্র পুড়ে গেছে বলেও দাবি করেন তিনি।

রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে, তবে জড়িতদের কেউ গ্রেপ্তার হয়নি।

ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, হামলাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।