ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
পুঠিয়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে পুঠিয়া থানা পুলিশ।

বুধবার (১৮ অক্টোবর) সকালে ওই কিশোরী বাদী হয়ে থানায় মামলা করে। গ্রেফতাররা হলেন, পুঠিয়া উপজেলার পশ্চিম জামিরা গ্রামের মাহাবুলের ছেলে রনি (২৬) ও আরমানের ছেলে আব্দুর রহিম (৪৫)।

রাজশাহীর পুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) রাকিবুল হাসান এ তথ্য নিশ্চিত করেন। ধর্ষিত ওই কিশোরীকে পরীক্ষার জন্য বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।  

পুলিশ পরিদর্শক রাকিবুল হাসান জানান, পশ্চিম জামিরা গ্রামের মাহাবুলের ছেলে রনি মঙ্গলবার সন্ধ্যায় ওই কিশোরীকে জোরপূর্বক আখ ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় ক্ষুদ্রজামিরা গ্রামের আব্দুর রহিম (৪৫) বিষয়টি দেখে ফেলে এবং বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে সেও ধর্ষণ করে। এ ঘটনার পর মেয়েটি বাদী হয়ে দুই জনকে আসামি করে থানায় মামলা করে। এর প্রেক্ষিতেই তাদের গ্রেফতার করা হয়।

রাকিবুল হাসান আরও জানান, গ্রেফতার দুজনকে জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়া ধর্ষিত ওই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য বিকেলে রামেক হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। জিজ্ঞেসাবাদ শেষে গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।