ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে তরুণীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
রাজধানীতে তরুণীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর কাফরুল থানাধীন মিরপুর-১৩ নম্বর সেকশনের একটি বাসা থেকে ফারিয়া ফেরদৌস তামান্না (২৫) নামের এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৫ অক্টোবর) বেলা ১২টার দিকে ১৩ নম্বর সেকশনের ব্লক-এ, ৩৪৪ নম্বর বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য বিকেলে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মরদেহের সুরতহাল প্রতিবেদনে কাফরুল থানার উপ পরিদর্শক (এসআই) আল আমিন জানান, মৃত তামান্নার বাবার নাম আব্দুল মান্নান খান ও মায়ের নাম রওশন আরা বেগম। খবর পেয়ে ওই বাসার তৃতীয় তলা থেকে তামান্নার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের গলায় অর্ধচন্দ্রাকৃতির কালো দাগ রয়েছে।

ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে কিনা বা অন্তঃসত্ত্বা কিনা তা ময়নাতদন্তের মাধ্যমে জানার জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার শামিম হোসেন জানান, মৃত তামান্না শান্ত মরিয়ম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিলো। মেয়েটি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৭
এজেডএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।