ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

যশোরের এক বাড়িতে সন্ত্রাসী হামলা: লক্ষাধিক টাকাসহ গহনা লুট

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

যশোর: শহরের চাঁচড়া রায়পাড়ার এক বাড়িতে হামলা চালিয়ে লক্ষাধিক টাকাসহ পাঁচ ভরি স্বর্ণালঙ্কার লুট ও আসবাবপত্র ভাঙচুর করেছে সন্ত্রাসীরা।

রোববার রাত ৯টার দিকে জনৈক আসলামের বাড়িতে তারা ভাঙচুর ও লুটপাট চালায়।

 

ঘটনার পর রাত ১০টার দিকে রায়পাড়ারই তুলোতলায় অভিযান চালিয়ে একটি চাকুসহ প্রদীপ ঘোষ, বাবু শেখ ও মন্টু দত্ত নামে তিন যুবককে আটক করে পুলিশ। কোতয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) হাফিজ অভিযান পরিচালনা করেন।

তিগ্রস্ত গৃহকর্ত্রী কোহিনুর ও কোতয়ালি মডেল থানার পুলিশ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, যশোর শহরের ষষ্টিতলা পাড়ার নিত্য ঘোষের ছেলে সন্ত্রাসী শিশিরের নেতৃত্বে ৪/৫ জন যুবক চাঁচড়া রায়পাড়া এলাকার আসলামের বাড়িতে হামলা চালায়।

সে সময় গৃহকর্তা বাড়িতে ছিলেন না। তার স্ত্রী কোহিনুরকে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যাপক তাণ্ডব চালায় সন্ত্রাসীরা। তারা আলমারি ভেঙে ৫ ভরি অলঙ্কার ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা লুট করে।   এ সময় সন্ত্রাসীরা কোহিনুরের কান থেকে স্বর্ণের গহণা খুলে নেয়।

তবে এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি বলে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানিয়েছেন কোতয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।