ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমারখালীতে ‌বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
কুমারখালীতে ‌বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে গোয়েন্দা শাখা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা মামলার এজাহারভুক্ত আসামি শাহীন (৩০) নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (১৩ অক্টোবর) ভোরে উপ‌জেলার কুমারখালী শিলাইদহ কসবা ঘাটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

শাহীন কুষ্টিয়া সদর উপজেলার নুরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

তিনি কু‌ষ্টিয়ার কুমারখালীর প্রবাসী রা‌কিবুল হত্যা মামলার আসামি।

কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) ছাব্বিরুল ইসলাম বাংলানিউজকে জানান, শাহীনের দেওয়া তথ্যনুযায়ী তা‌কে নি‌য়ে মামলার অন্য আসামিদের ধর‌তে কুমারখালী শিলাইদহ ঘাটে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল সন্ত্রাসী
পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় শাহীনকে উদ্ধার করে। পরে তাকে কুষ্টিয়া জেনা‌রেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কুমারখালীর প্রবাসী রা‌কিবুল তার স্ত্রী ও ছোট ভাই‌য়ের পরকিয়ার সম্পর্কের বিষয়টি জেনে যায়। এরপর রা‌কিবুলকে হত্যা করার জন্য তার স্ত্রী ও ভা‌ই ৫০ হাজার টাকা দিয়ে সন্ত্রাসী শাহীনকে ভাড়া করেন। গত বৃহস্প‌তিবার ভাড়া‌টিয়া সন্ত্রাসীরা রা‌কিবুল‌কে হত্যা ক‌রে স্থানীয়
কালীগঙ্গা নদী‌তে ফে‌লে দেয়। হত্যার তিন‌ দিনপর রোববার পুলিশ ওই নদী‌ থেকে রাকিবুলের মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।