ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাহুবলে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
বাহুবলে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মদন মিয়া (৩৪) নামে এক ডাকাত নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোররাতে উপজেলার দাড়াগাঁও চা বাগানে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। মদন মিয়া উপজেলার শাহপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

বাহুবল-নবীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান বাংলানিউজকে জানান, কুখ্যাত ডাকাত মদন মিয়ার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ ৭টি মামলার ওয়ারেন্ট রয়েছে। বুধবার (১১ অক্টোবর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার মিরপুর থেকে মদন মিয়াকে গ্রেফতার করা হয়। রাতে তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অস্ত্র উদ্ধার এবং অন্য ডাকাতদের ধরতে মদন মিয়াকে নিয়ে দাঁড়াগাও চা বাগানে যায় পুলিশ। ওই সময় পাহাড় থেকে মদনের সহযোগিরা পুলিশকে উদ্দেশ্য করে গুলি চালায়।  

তিনি বলেন, তার সহযোগিদের গুলিতেই মদন মিয়া গুরুতর আহত হয় ও পুলিশের এএসআই সুহেল ছাদ এবং কনস্টেবল ইমরান আহত হন।

গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।  

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মোশারাফ হোসেন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার ভোরে মদন মিয়াকে নিয়ে আসে পুলিশ। পরীক্ষা করে দেখা যায় মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad