ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

মাহেন্দ্র-মোটরবাইক সংঘর্ষে পলিটেকনিক ইনস্ট্রাক্টর নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
মাহেন্দ্র-মোটরবাইক সংঘর্ষে পলিটেকনিক ইনস্ট্রাক্টর নিহত

রাজশাহী: রাজশাহীতে মাহেন্দ্র-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের ক্রাফট ইনস্ট্রাক্টর আবদুর রউফ (৫০) নিহত হয়েছেন।

বুধবার (১১ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহীর আলিফ-লাম-মীম ভাটার অদূরে এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ ফরিদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

ফরিদ উদ্দিন জানান, মহানগরীর শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকায় আবদুর রউফের বাড়ি। দুপুরের খাবার খেতে তিনি পলিটেকনিক ইনস্টিটিউট থেকে বাড়িতে যান। বেলা সাড়ে ৩টার দিকে তিনি মোটরসাইকেলযোগে পলিটেকনিকে ফিরছিলেন।  

পথে আলিফ-লাম-মীম ভাটার অদূরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সামনে একটি মাহেন্দ্র ট্রাক্টরের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন আবদুর রউফ। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর তার মরদেহ রামেক হাসপাতালের মর্গে নেওয়া হয়।  

রাজশাহীর শাহ মখদুম থানার পরিদর্শক (ওসি তদন্ত) আনোয়ার আলী তুহিন জানান, দুর্ঘটনার পর মাহেন্দ্র নিয়ে পালিয়ে যান এর চালক। তাই কাউকে আটক করা যায়নি। তবে এ ঘটনায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান এ পুলিশ পরিদর্শক।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa