ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

পবায় যাত্রীবাহী বাস উল্টে শিশু নিহত, আহত ১০

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১০-০৩ ৩:৩৪:১৭ এএম
পবায় যাত্রীবাহী বাস উল্টে ধানক্ষেতে/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পবায় যাত্রীবাহী বাস উল্টে ধানক্ষেতে/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহীর পবা উপজেলার হুজুড়ি পাড়ায় একটি যাত্রীবাহী বাস ধানক্ষেতে উল্টে রনি আহমেদ (১০) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ১০জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (০৩ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চক্রবর্তী বাংলানিউজকে জানান, পবার বাগধানী এলাকায় একটি ট্রাক রাস্তার ওপর বিকল হয়ে দাঁড়িয়েছিল। তাই যাত্রীবাহী একটি বাসটি বিকল্প রাস্তা হিসেবে হুজুড়িপাড়া সড়ক দিয়ে আসছিল। কিন্তু আসার পথে সড়কের পাশে দেবে গিয়ে পাশের ধানক্ষেতে বাসটি উল্টে যায়। এতে রনি নামের ওই শিশু ঘটনাস্থলেই নিহত হয়। আহত হন আরও অন্তত ১০জন।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া বাসটি উদ্ধারে কাজ চলছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান পবা থানার এ পুলিশ কর্মকর্তা।

এদিকে, রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বাংলানিউজকে জানান, মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে গোদাগাড়ীর-আমনুরা সড়কে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এ ঘটনায় কেউ নিহত হননি। তবে অন্তত ২০ জন আহত হয়েছেন।

তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাসটি বর্তমানে উদ্ধারের কাজ চলছে বলেও জানান গোদাগাড়ী থানার এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৭
এসএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-10-03 03:34:17