ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গির্জার ফাদার অপহরণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৯ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৭
গির্জার ফাদার অপহরণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার গির্জার ফাদার অপহরণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

গাজীপুর: রাজধানীর কাকরাইলের গির্জার ফাদার শিশির গ্যাগারিওকে অপহরণের অভিযোগে টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ নেতা সৌরভকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (০২ অক্টোবর) রাতে টঙ্গীর পাগার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সৌরভ টঙ্গীর মরকুন এলাকার গোলাম কবিরের ছেলে এবং টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, শিশির গ্যাগারিওর বোন টঙ্গীর পাগার এলাকার এক গির্জায় থাকেন। সোমবার (০২ অক্টোবর) বিকেলে অপহরণকারীরা কৌশলে তার বোনের মোবাইল নম্বরটি তাদের একজনের মোবাইল নম্বরে কল ডাইভার্ট করে রাখেন। পরে বিকেলে অপহরণকারীরা শিশিরকে ফোন করে জানান, তার বোন গুরুতর অসুস্থাবস্থায় পড়ে আছেন। তারা বোনকে দেখতে দ্রুত পাগার এলাকায় তাকে আসতে বলেন। পরে শিশির মোটরসাইকেলযোগে সন্ধ্যায় পাগার এলাকায় যান।  

এ সময় অপহরণকারীরা তাকে জোর করে ধরে পাগার এলাকার একটি বাসায় আটকে রাখে। পরে তার সাথে থাকা কিছু টাকা, মোবাইল ফোন ও মোটরসাইকেলটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় শিশির তাদের বাধা দিলে তাকে মারধর করে। পরে তার মোবাইল থেকে স্বজনদের কাছে তিন লাখ টাকা  মুক্তিপণ দাবি করে।  

এক পর্যায়ে শিশিরের ডাক চিৎকারে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে সৌরভকে আটক এবং শিশির ও তার মোটরসাইকেলটি উদ্ধার করেছে।  

শিশিরকে টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। সোমবার রাতেই শিশির বাদী হয়ে সৌরভসহ ৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪-৫জন আসামি করে টঙ্গী থানায় মামলা করেন।  

গাজীপুর মহনগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দিপ জানান, অপহরণের অভিযোগে সৌরভকে গ্রেফতার করা হয়েছে, সৌরভ টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। অপহরণ ঘটনায় জড়িতের অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৭     
আরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।