ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘চেয়ারম্যান নিজে উপস্থিত থেকে গুলি করেন’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
‘চেয়ারম্যান নিজে উপস্থিত থেকে গুলি করেন’

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে কর্মরত কনস্টেবল রুবেল মাহমুদ সুমন হত্যা মামলার এজাহারভুক্ত আসামি পাবেল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে এ জবানবন্দি দেন গ্রেফতার পাবেল।

এর আগে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বুধবার (২০ সেপ্টেম্বর) পটুয়াখালী ও বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রূপগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন আসামিকে গ্রেফতার করে।

 

গ্রেফতার আসামিরা হচ্ছেন-  আড়াইহাজার থানার কালাপাহাড়িয়া এলাকার মৃত আজগর আলীর ছেলে পাবেল (৩০), একই গ্রামের রেজাউল করিমের ছেলে ইয়াসিন (২৬) ও আড়াইহাজারের খালিয়ারচর এলাকার শাহ আলমের ছেলে ইমন আলী (২৭)।  

স্বীকারোক্তিতে আসামি পাবেল জানান, কালাপাহাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনের হুকুম ও প্রত্যক্ষ নেতৃত্বে আগ্নেয়াস্ত্র, দেশীয় তৈরি বিভিন্ন প্রকার রামদা, চাপাতি, চায়নিজ কুড়ালসহ রুবেলদের বাড়ি ঘেরাও করে তারা চেয়ারম্যানের প্রত্যক্ষ নির্দেশে সবাইকে কুপিয়ে জখম করেন।

তিনি আরও জানান, চেয়ারম্যান স্বপন নিজে উপস্থিত থেকে সেখানে কয়েক রাউন্ড গুলি করেন। এ সময় ছুটিতে আসা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের কনস্টেবল রুবেল মাহমুদ সুমনকে হত্যা করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, তিনজন আসামিকে গ্রেফতার করা হয়েছে, তারা অপরাধ স্বীকার করেছেন। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।