ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সিপাহীবাগের তানহা হত্যা মামলা : অভিযুক্ত সৎ পিতা রাজিব আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

ঢাকা : রাজধানীর সিপাহীবাগে তিন বছরের কন্যাশিশু তানহা ইসলাম জেনিফার হত্যা মামলার অন্যতম প্রধান আসামী রেজাউল করিম রাজিবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার সকালে হাজিরা দিতে এলে আদালত থেকে তাকে গ্রেপ্তার করা হয়।



পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজিমুদ্দিন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘তানহা হত্যা মামলার আসামী রাজিব বুধবার আদালতে আত্মসমর্পণ করেন। সে সময় আদালত পরবর্তী রোববার অর্থাৎ আজ তাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। সকালে হাজিরা দিতে এলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর রাজিবকে গ্রেপ্তার করে থানায় নেওয়া হয়। ’

ওসি মো. নাজিমুদ্দিন আশা প্রকাশ করে বলেন, ‘রাজিবকে জিজ্ঞাসাবাদ করলেই কখন, কীভাবে এবং কেন তানহাকে হত্যা করা হয় তা জানা যাবে। ’

উল্লেখ্য, চলতি মাসের চার তারিখ বুধবার খিলগাঁও থানা পুলিশ ২৬৯ সিপাহীবাগ, মডার্ন গলির বাসার পঞ্চম তলার কার্নিশ থেকে শিশু তানহার গলিত লাশ উদ্ধার করে। পাশেই ৭৮ নম্বর বাসার পঞ্চম তলায় তানহা তার মা ও সৎ পিতা রাজিবের সঙ্গে ভাড়া থাকত।

ওই সময় পুলিশ তানহার মা হালিমা ইয়াসমিনকে আটক করতে সক্ষম হলেও রাজিব পালিয়ে যান।

এ ঘটনায় নিহত শিশুর বাবা মো. ফারুক গাজী বাদী হয়ে খিলগাঁও থানায় হত্যা মামলা করেন। মামলায় তানহার মাকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়।

বাংলাদেশ সময় : ১৭২০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।