ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবালয়ে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
শিবালয়ে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ শিবালয়ে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জ: বসুন্ধরা গ্রুপের চলমান ত্রাণ বিতরণ কর্মসূচির আওতায় মানিকগঞ্জের শিবালয় উপজেলার তেওতা ষাটঘর এলাকায় বন্যার্ত এক হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বুধবার (০৫ সেপ্টেম্বর) দুপুর ৩ টার দিকে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় ত্রাণ বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলী আকবর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামাল মোহাম্মদ রাশেদ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিকাশ সাহা, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান জনি এবং স্থানীয় তেওতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরসহ অনেকে।

সংক্ষিপ্ত বক্তব্যে নাঈমুর রহমান দুর্জয় বলেন, বন্যাসহ যে কোনো প্রাকৃতিক দুর্যোগে সাধারণ মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেন বসুন্ধরা গ্রুপ। বসুন্ধরা গ্রুপ দেশ ও মানুষের কল্যাণে কাজ করে। এজন্যে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে তার পরিবারের সব সদস্যদের জন্য দোয়া কামনা করছি।

এরপর দৌলতপুর উপজেলার আরও এক হাজার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণের উদ্দেশ্যে চলে যান তিনি।

এসময় মোবাইল ফোনে বসুন্ধরা গ্রুপের প্রধান উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু বাংলানিউজকে জানান, বন্যা ও এর পরবর্তি সময়ে মানিকগঞ্জের দৌলতপুর, ঘিওর, শিবালয় ও হরিরামপুর উপজেলার ১১ হাজার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ।

বসুন্ধরা গ্রুপের এ ত্রাণ বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।