ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে গাঁজাসহ আটক ২, একজনের দণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
বরিশালে গাঁজাসহ আটক ২, একজনের দণ্ড

বরিশাল: বরিশাল নগরে পৃথক দু’টি অভিযানে এক কেজি ২শ’ গ্রাম গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এদের মধ্যে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক মনু মিয়াকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাতমাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত মনু মিয়া কাউনিয়া কালু মেম্বারে গলি এলাকার মৃত লাল মিয়ার ছেলে।

বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল মালেক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মনু মিয়ার বসত ঘরে অভিযান চালানো হয়। এ সময় ২শ’ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়। পরে ওই রাতেই জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আহসান মাহমুদ রাসেল পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক তাকে সাতমাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

অপরদিকে মঙ্গলবার রাতে বরিশাল নগরের কাটপট্রি এলাকায় আরো একটি অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। সেখান থেকে নগরের কাউনিয়া ভাটিখানা এলাকার মৃত উপেন্দ্রনাথ কর্মকারের ছেলে সুশীল কর্মকারকে (৬২) এক কেজি গাঁজাসহ আটক করা হয়।

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় মধ্যরাতে মামলা দায়ের করা হয়েছে বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুল মালেক।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।