ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিমলায় ছাত্রীকে যৌন হয়রানির ভিডিও ছড়ানোয় ৩ বখাটে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
ডিমলায় ছাত্রীকে যৌন হয়রানির ভিডিও ছড়ানোয় ৩ বখাটে আটক

নীলফামারী: নীলফামারীর ডিমলায় এক স্কুলছাত্রীকে যৌন হয়রানির ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ায় দায়ে তিন ছাত্রকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে তাদের আটক করা হয়। এর ‍আগে ওই স্কুলছাত্রীর বাবা ডিমলা থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।

আটকদের মধ্যে দুইজন স্কুলছাত্র ও এক কলেজছাত্র রয়েছে। এরা হলেন- উপজেলার জটুয়াখাতা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র টেপাখড়িবাড়ী ইউনিয়নের দক্ষিণ খড়িবাড়ী গ্রামের সোবাহান আলী ছেলে রিমন (১৬), একই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ওই ইউনিয়নের পূর্ব খড়িবাড়ী গ্রামের আবেদ আলীর ছেলে জয়নাল আবেদিন (১৬) ও একই গ্রামের আবুল হোসেনের ছেলে গয়াবাড়ী স্কুল অ্যান্ড কলেজ ছাত্র মিজানুর রহমান (১৯)।

ওই ছাত্রীর অভিযোগ, তিন মাস আগে বিদ্যালয়ে প্রাইভেট পড়ার সময় মিজানুর রহমান আমাকে ডেকে স্কুলের কমন রুমের পেছনে রিমনের সঙ্গে কথা বলতে বলেন। আমি কথা বলতে আপত্তি করলে রিমন আমাকে মারপিট করে জড়িয়ে ধরে ছবি তুলতে বাধ্য করে।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।