ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে গ্রেফতার বিএনপি নেতাদের রিমান্ডের আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
না.গঞ্জে গ্রেফতার বিএনপি নেতাদের রিমান্ডের আবেদন গ্রেফতার বিএনপি নেতারা

নারায়ণগঞ্জ : সরকারি কাজে বাধা, এলোপাতারি ইটপাটকেল নিক্ষেপ করে পুলিশেকে আহত ও ককটেল বিস্ফোরণ করে আতংক সৃষ্টি করে জনসাধারণের চলাচলে বিঘ্ন ঘটানোয় গ্রেফতার বিএনপির ৯ নেতাকর্মীকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে সোমবার বিকেলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস ও আলোচনা সভায় যাওয়ার সময় তাদের গ্রেফতার করে পুলিশ।

 

পরে সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল করিম বাদি হয়ে ১৬ জনের নামোল্লেখ করে ও ৪০ জনকে অজ্ঞাত আসামি করে বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেন।

গ্রেফতাররা হলেন- জেলা সেচ্ছসেবকদলের ‍যুগ্ম আহবায়ক আকরাম প্রধান, মোশারফ হোসেন (২৭),  শাহীন আহম্মদ (২৯), মো. আনোয়ার (৩৮), রাজু আহম্মেদ (২৪), কামাল (৩৫),  জিয়াউর রহমান (২৮), মাহমুদল হোসেন লিংকন (৩৫), কাঞ্চন (৩৭)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর (অপারেশন) জয়নাল আবেদীন জানান, পুলিশের ওপর হামলা ও ককটেল বিস্ফোরণ মামলায় গ্রেফতারদের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে ।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ জানান, আলোচনার নামে তারা শহরে বিশৃঙ্খলা সৃষ্টি করার সময় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। যারা পলাতক রয়েছে তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
বিএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ