ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেশবপুরে শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
কেশবপুরে শারদীয় দুর্গোৎসবের প্রস্তুতি  পূজার প্রস্তুতি সভা

যশোর: যশোরের কেশবপুরে শারদীয় দুর্গোৎসব পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে বালিয়াডাঙ্গা দেবালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় উপজেলার ৯১টি দুর্গা মন্দিরের সভাপতি-সাধারণ সম্পাদকসহ পূজা উদযাপন পরিষদের নেতারা অংশগ্রহণ করেন।  

কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ সচিবালয় রিপোর্টার্স ফোরামের সভাপতি সাংবাদিক শ্যামল সরকারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন-  যশোর-২ (মণিরামপুর) পল্লী বিদ্যুৎ সমিতির কেশবপুর কার্যালয়ের ডিজিএম সিদ্দিকুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির সদস্য সচিব মোতাহার হোসাইন, কেশবপুর থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি তরুণ কান্তি সাহা ও দুলাল সাহা, সাধারণ সম্পাদক সুকুমার সাহা, সাংগঠনিক সম্পাদক স্বপন কুমার মুখার্জী, পূজা উদযাপন পরিষদের নেতা নন্দ দুলাল বসু, পলাশ মল্লিক, দিপু, কার্ত্তিক আঢ্য, প্রদত্ত বিশ্বাস প্রমুখ।

 

সভায় সঞ্চলনা করেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক ও ইউপি সদস্য গৌতম রায়।  

সভায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে আসন্ন শারদীয় দুর্গোৎসব পালনের লক্ষে বিভিন্ন কর্মকাণ্ড গ্রহণ করা হয়। এবার কেশবপুরের ৯১টি মন্দিরে শারদীয় দুর্গোৎসবের আয়োজন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা,  সেপ্টেম্বর ১২, ২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।