ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শপিংমলে ক্রেতার সাজে চোরচক্রের দু’জন আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

ঢাকা : মহানগর গোয়েন্দা পুলিশ শনিবার দিবাগত রাতে নগরীর যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকায় অভিযান চালিয়ে শপিংমলে ক্রেতার সাজে সংঘবদ্ধ চোরচক্রের নারী নেত্রী ও তার সহযোগীকে আটক করেছে।

আটক চোর দলের নেত্রীর নাম নাসিমা (৪০) ও তার সহযোগীর নাম মাকসুদা (৪০)।



আটকের সময় তাদের কাছ থেকে ১৫টি মোবাইল সেট, ৩টি ক্যামেরা, বাংলাদেশি টাকা, স্বর্ণালঙ্কার, মুল্যবান কষ্টিপাথরসহ বিপুল পরিমাণ চুরি করা পণ্য উদ্ধার করা হয়।

রোববার দুপুর সাড়ে বারোটায় গোয়েন্দা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) মো. মনিরুজ্জামানের তত্ত্বাবধানে এবং সহকারী কমিশনার (ডিবি-মাদক-দক্ষিণ) মো. আসাদুজ্জামানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল শনিবার রাতে যাত্রাবাড়ীর ৫৪/২ ধলপুরের বাসায় অভিযান চালিয়ে চুরির মালামালসহ ওই দু’জনকে আটক করেন।

সংবাদ সম্মেলনে সহকারী উপ-পুলিশ কমিশনার মনিরুজ্জামান বলেন, এই চক্রটি বোরখা পরে রাজধানী ও বিভাগীয় শহরের বিভিন্ন শপিংমলে ক্রেতা সেজে ভিড়ের মধ্যে চুরির কাজ করে।

মার্কেটগুলোর কোজ সার্কিট ক্যামেরার ফুটেজ দেখে এদের চিহ্নিত করা হয় বলে তিনি জানান।

তিনি আরও জানান, এই চোরচক্র শনিবার সারাদিন নগরীর নিউমার্কেট, গাউছিয়া ও বসুন্ধরা মার্কেটে ছিল।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ২২ আগষ্ট , ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ