ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ ছিনতাইকারী গুলিবিদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৭
র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ ছিনতাইকারী গুলিবিদ্ধ

ঢাকা: রাজধানীর হাজারীবাগে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আবুল হক (৩২) ও শেখ কাবুল (৩৮) নামে দুই ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (১০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২ এর অপারেশন অফিসার সিনিয়র এএসপি রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, গুলিবিদ্ধদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

র‌্যাব-২ এর মেজর আতাউর রহমান বাংলানিউজকে জানান, হাজারীবাগের বেড়িবাঁধ এলাকায় আরএস পেট্রোল পাম্পের সামনে মাইক্রোবাসে করে একদল ছিনতাইকারী ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে রাতে ঘটনাস্থলে যায় র‌্যাবের একটি দল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ছিনতাকারীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। র‌্যাবের পাল্টা গুলি ছুঁড়লে দুই ছিনতাইকারী গুলিবিদ্ধ হন। এসময় মাইক্রোবাস থেকে আরও তিন ছিনতাইকারীকে আটক করা হয়।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে সিলভার কালারের নোয়া গাড়ি, বিদেশি পিস্তল, গুলি ভর্তি দু’টি ম্যাগজিন, ডিবির জ্যাকেট, হ্যান্ড কাফ ও ছুরি উদ্ধার করা হয়েছে।

চক্রটি ভুয়া পুলিশ পরিচয়ে বিভিন্ন সড়কে গাড়ি ও মোটরসাইকেল তল্লাসির নাম করে ছিনতাই করতো বলেও জানিয়েছেন মেজর আতাউর।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৭
পিএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ