ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘিওরে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৭
ঘিওরে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ ঘিওরে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

মানিকগঞ্জ: বসুন্ধরা গ্রুপের চলমান ত্রাণ বিতরণ কর্মসূচির আওতায় মানিকগঞ্জের ঘিওর উপজেলায় আরও এক হাজার বন্যার্ত পরিবার ত্রাণ সহায়তা পেলো। 

শুক্রবার (০৮ সেপ্টেম্বর) বিকেলে ঘিওর উপজেলার সিংজুড়ি ইউনিয়নে ওই ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ হিসেবে এসময় প্রতিটি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, চিড়া, গুড়, বোতলজাত খাবার পানি ও জরুরি ওষুধসহ প্রায় ১৫ কেজি ওজনের একটি প্যাকেট তুলে দেওয়া হয়।

বসুন্ধরা গ্রুপের প্রধান উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু উপস্থিত থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

এসময় স্থানীয় সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মাহাবুবুল আলম জনি, ঘিওর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম মিন্টু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মমিন উদ্দিন খান উপস্থিত ছিলেন।

ঘিওরে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

ত্রাণ বিতরণ কর্মসূচির সংক্ষিপ্ত বক্তব্যে মাহাবুব মোর্শেদ হাসান রুনু  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহ্বানে সাড়া দিয়ে বসুন্ধরা গ্রুপ বন্যার প্রথম থেকেই ত্রাণ সহায়তার কার্যক্রম হাতে নিয়েছে। কেবল এই বন্যাতেই নয় যে কোনো দুর্যোগে বসুন্ধরা গ্রুপ অসহায়ের পাশে থাকে। বসুন্ধরা গ্রুপের স্লোগান ‘দেশ ও মানুষের কল্যাণে’ বসুন্ধরা।

দেশ ও মানুষের প্রতি দায়বদ্ধতা থেকে বসুন্ধরা গ্রুপ সব সময় মানুষের পাশে থাকছে। গরীব মানুষের জন্য হাসপাতাল স্থাপন করে বিনা পয়সায় চিকিৎসা সেবা দিচ্ছে। বিনা সুদে ঋণ দিয়ে সাবলম্বী করছে দেশের সাধারণ মানুষদের। এটা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের চিন্তার ফসল।

তার  টার্গেট দেশের প্রতিটি মানুষকে কর্মক্ষম করে গড়ে তুলে সাবলম্বী করা। যাতে মানুষকে যেন আর ত্রাণের জন্য অপেক্ষা না করতে হয়। এ লক্ষ্যে বসুন্ধরা গ্রুপ কাজ করে যাচ্ছে।  

সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় বসুন্ধরা ও এর চেয়াম্যানকে ধন্যবাদ জানিয়ে বলেন, তাদের সহযোগিতায় মানিকগঞ্জের ২৪টি ইউনিয়নে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। এতে এই গরীব এলাকার মানুষজন বিরাটভাবে উপকৃত হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।