bangla news

লাইনচ্যুত মহানন্দা দুই ঘণ্টা বিলম্ব 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-০৭ ১২:৪৩:১৩ এএম
লাইনচ্যুত মহানন্দা দুই ঘণ্টা বিলম্ব 

লাইনচ্যুত মহানন্দা দুই ঘণ্টা বিলম্ব 

রাজশাহী: লাইনচ্যুত হওয়ায় দুই ঘণ্টা বিলম্বে রাজশাহী ছাড়লো খুলনাগামী মহানন্দা ট্রেনটি।

বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় ট্রেনটি রাজশাহী স্টেশনের পাঁচ নম্বর প্লাটফর্ম থেকে খুলনার উদ্দেশে ছেড়ে যায়।

ট্রেনটি সকাল ৮টায় রাজশাহী স্টেশন ছাড়ার কথা ছিল। কিন্তু চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ট্রেনটি সকাল ৭টা ৫৫ মিনিটে রাজশাহী রেলওয়ে স্টেশনে ঢোকার পথে পাঁচ নম্বর প্লাটফর্মের ট্র্যাকে উঠেই লাইনচ্যুত হয়।   

পশ্চিমাঞ্চাল রেলওয়ের সুপারেন্টেন্ড জিয়াউল আহসান বাংলানিউজকে জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে মহানন্দা ট্রেনটি খুলনা যাচ্ছিল। ট্রেনটি রাজশাহী স্টেশনের পাঁচ নম্বর প্লাটফর্মে উঠলে একটি বগি লাইনচ্যুত হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। রেলওয়ে কর্মীরা তাৎক্ষণিকভাবে উদ্ধার তৎপরতা শুরু করেন। সকাল ১০টার দিকে উদ্ধার কাজ শেষ হলে রাজশাহী স্টেশনে ট্রেনটি যাত্রী নিয়ে আবারও খুলনার উদ্দেশে ছেড়ে যায়। উদ্ধার কাজের জন্য দুই ঘণ্টা বিলম্ব হয়।

ঘটনাটি পাঁচ নম্বর প্লাটফর্মে ঘটনায় অন্য কোনো ট্রেনের সিডিউল ভাঙেনি। কারণ ওই ট্র্যাকে কেবল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ রুটের ট্রেনই চলাচল করে। ঢাকাসহ অন্য রুটের ট্রেনগুলো পূর্বমুখী হয়ে ২, ৩, ও ৪ নম্বর প্লাটফর্ম দিয়ে চলাচল করে।

সব রুটের ট্রেন রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে আজ নির্ধারিত সময়েই নিজ নিজ গন্তব্যের উদ্দেশে ছেড়ে যাচ্ছে বলেও জানান রেলওয়ের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৭
এসএস/আইএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ট্রেন সার্ভিস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2017-09-07 00:43:13